চট্টগ্রামে সহিংসতার মধ্য দিয়ে চলছে অবরোধ
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্রাম ও বন্দর

চট্টগ্রামে সহিংসতার মধ্য দিয়ে চলছে অবরোধ

Chittagong Mapচট্টগ্রাম নগরীতে অবরোধে  যানচলাচল স্বাভাবিক হলেও  নগরীর এ কে খান এলাকায় এবং ইস্পাহানীর মোড় এলাকায় পুলিশের সাথে সংঘর্ষ চলছে অবরোধকারীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও কাদাঁনো গ্যাস ছুড়ে। দুই পুলিশ সদস্যসহ  অন্তত পাচঁজন আহত হয়েছে।

শনিবার সকাল থেকে অবরোধকারীরা নগরীর এ দুই প্রবেশ পথে ব্যারিকেড দিয়ে অবস্থান করলে পুলিশ বাধা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে। বেলা ১২ টা পর্যন্ত সংঘর্ষে পাচঁজন আহত হয়েছে। আটক করা হয়েছে অন্তত ১০ জন । থেমে থেমে সংঘর্ষ চলছে বলে জানিয়েছেন এস আই পঙ্কজ বড়ুয়া ।

নগরীর চাদঁগাও থানার সামনে টহলরত অবস্থায় পুলিশে গাড়িতে ছোঁড়া  ককটেলের আঘাতে অঞ্জন চৌধুরী নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে ।  এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে বলে জানিয়েছেন চাদগাও থানার ওসি আব্দুর রউফ।

 এদিকে নগরীতে যানচলাচল স্বাভাবিক দিনের চেয়ে কম চলাচল করছে।  তবে দূর পাল্লার কোনও বাস চট্টগ্রাম থেকে ছেড়ে যেতে দেখা যায়নি।

১৮ দলীয় ডাকা অবরোধে নগরীর অফিসগামী যাত্রীদের যানবাহন কম থাকায় বাড়তি ভাড়াসহ পড়তে হয়েছে দুর্ভোগে।

চট্টগ্রাম পুলিশের অতিরিক্ত উপ- কমিশনার মুনজুর মোর্শেদ বলেন, চট্টগ্রাম নগরীর এ কে খান গেইট ও ইস্পানির মোড় ছাড়া  কোথাও নাশকতার খরব পাওয়া যায়নি।

১৮ দলীয় ডাকা ৭২ ঘন্টা অবরোধ কর্মসূচির ঘোষণা আজ প্রথম দিন ।

এই বিভাগের আরো সংবাদ