পাহাড়তলীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৯১ তম শাখা উদ্বোধন

0
81

Pahartoli Allবৃহস্পতিবার বন্দরনগরী চট্টগ্রাম পাহাড়তলীতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ৯১তম শাখা হিসেবে পাহাড়তলী শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরুল আরেফীন প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  মশিউল হক চৌধুরী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক  মো. আব্দুল জব্বার চৌধুরী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ সৈয়দ নূরুল আরেফীন বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সে ধারাবাহিকতা ধরে রাখতে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে আরো অধিক শাখা সম্প্রসারণ করা হচ্ছে। পাহাড়তলী অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান।

ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগনের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যে পর্যায়ক্রমে প্রতিটি জেলা, উপজেলা এবং শহরতলীতে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সাকি/