ড. এ আর গণি আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

0
75

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে গিয়ে এবার আটক হয়েছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. এ আর গণি। এর কিছুক্ষণ পর ছেড়ে দিয়েছে পুলিশ।

বুধবার সন্ধ্যার পর বেগম জিয়া যখন খ্রীস্টান সম্প্রদায়ের সঙ্গে বড়দিনের শুভেচ্ছ বিনিময় করছিলেন তখন তার সাথে সাক্ষাঃ করতে গেলে গণিসহ আরও কয়েকজন নেতাকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, আটকের পর তাকে গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে গিয়ে আটক হয়েছেন বিএনপির সাবেক সাংসদ সরদার সাখাওয়াত হোসেন বকুল।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মার্চ ফর ডেমোক্রেসির ঘোষণা দেওয়ার পর গতকাল রাত থেকে খালেদা জিয়ার বাড়ির আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।এক মাস আগে বিরোধীদলীয় নেতার বাড়ির সামনে থেকে আটক করা হয় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু ও বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে। পরে তাদের হরতালে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
এদিকে, মঙ্গলবার রাতে রাজধানীর বাংলামোটরে গাড়ি পুড়িয়ে পুলিশ হত্যার ঘটনায় পুলিশ রমনা থানায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।