মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে শিল্পমন্ত্রীর বৈঠক
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে শিল্পমন্ত্রীর বৈঠক

Tufayelকোনো ধরণের অনিয়মকে প্রশ্রয় না দিয়ে সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সাথে সরকারি দায়িত্ব পালনের জন্য শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন শিল্প, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী তোফায়েল আহমেদ।  আজ শিল্প মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠককালে এ নির্দেশনা দেন তিনি। শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

তোফায়েল আহমেদ বলেন, দায়িত্ব পালনের ক্ষেত্রে যাতে কোনো ধরণের প্রশ্ন না ওঠে, সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

তোফায়েল আহমেদ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকার গঠন করেছেন। গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত রেখে সকলের অংশগ্রহণের ভিত্তিতে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানই এ সরকারের অন্যতম লক্ষ্য। তিনি নির্বাচনকালীন সরকারের সীমিত সময়ে অনিয়মের উর্ধ্বে থেকে সততার সাথে দায়িত্ব পালনের জন্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সহায়তা কামনা করেন। সরকারি দায়িত্ব পালনের ক্ষেত্রে কোনো ধরণের দাম্ভিকতার সুযোগ নেই বলে জানান তিনি।

পরে বাংলাদেশে আমেরিকান দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন মি. জন এফ. ড্যানিলোইজ শিল্পমন্ত্রীর সাথে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেন। তারপর দুপুরে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন সেক্টর কর্পোরেশনের কর্মকর্তা সমিতি এবং সিবিএ নেতারা মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

বৈঠকে শিল্পসচিব মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ সহ শিল্প মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং এর আওতাধীন বিভিন্ন সংস্থা ও কর্পোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ