নেইমারের বাড়িতে বার্সার ডাক্তার

0
60
neymar
বার্সা তারকা নেইমার
নেইমারকে দেখতে ডাক্তার পাঠাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। বিশ্বকাপে আর খেলা না হলেও নেইমার যাতে বার্সেলোনার হয়ে আগামি মৌসুমের শুরু থেকেই মাঠে নামতে পারেন, সেই পরিকল্পনা শুরু করে দিল বার্সার পরিচালনা পর্ষদ।

neymar
বার্সা তারকা নেইমার
নেইমারের চোটের পর বার্সার পরিচালক আন্দোনি জুবিজারেতা স্প্যনিশ সংবাদমাধ্যম মার্কাকে বলেন, ব্রাজিলিয়ান কনফেডারেশনের ডাক্তারদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি আমরা। এছাড়া আমরা ক্লাবের একজন ডাক্তারকে পাঠাচ্ছি। খবর গালফ নিউজ
বার্সার পরিচালক বলেছন, নেইমারের কঠিন সময়ে ওকে ভরসা জোগানো দরকার। ওকে এখন অনেক দিন বার্সার সঙ্গে থাকতে হবে এবং ওকে সুস্থ করে তোলার দায়িত্ব এখন আমাদেরই।
ইতোমধ্যেই অবশ্য ব্রাজিল দলের ডাক্তার লুইজ রানকো বার্সেলোনার মেডিকেল টিমের কাছে এক প্রাথমিক রিপোর্ট পাঠিয়েছেন বলে জানিয়েছে মার্কিন ওয়েবসাইট ‘ব্লিচার রিপোর্ট’।
বার্সেলোনার নিজস্ব ওয়েবসাইটের দেওয়া তথ্য অনুযায়ী, ১৪ জুলাই তাদের দলের প্রাক মৌসুম অনুশীলন শুরু হচ্ছে।
ডা. রানকোর ধারণা নেইমারের সুস্থ হয়ে মাঠে পা রাখতে ৪৫ দিন লাগবেই। অর্থাৎ বার্সার প্রস্তুতি শুরুর অন্তত ৩৬ দিন পর নেইমারকে তারা পেতে পারে।
১৮ অগস্টের আগে তাঁর ন্যু ক্যাম্পে নামার সম্ভাবনা খুব কম। ওই দিনই বার্সা তাদের প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচগুলির প্রথমটি খেলবে মেক্সিকোর ক্লাব লিয়নের বিরুদ্ধে।
লা লিগা শুরু হচ্ছে ২৩ অগস্ট। কিন্তু নেইমারকে মৌসুমের শুরুতেই মাঠে নামিয়ে দেওয়ার ঝুঁকি নেওয়া হবে না বলে দাবি করেছেন বার্সা।
এদিকে নেইমারকে যারা দেখাশুনা করছেন ও সাহস যোগাচ্ছেন তাদের মধ্যে নেইমারের বাবা-মা, বোন রাফায়েলা, বন্ধু গিল ওনিয়ন, গুস্তাভো, জোসলেসি ছাড়াও তাঁর বান্ধবী ব্রুনা মারকুইজি ও পুত্র ডেভিড রয়েছেন।
ইউএম/