‘শেয়ারহোল্ডারদের বিনিয়োগ স্বার্থক করব’

0
71
Far Chemical-DSE
ডিএসইতে ফার কেমিক্যালের লেনদেন শুরু
Far Chemical-DSE
ডিএসইতে ফার কেমিক্যালের লেনদেন শুরু

ফার কেমিক্যালের শেয়ারহোল্ডাররা যে উদ্দেশ্য নিয়ে বিনিয়োগ করেছে তা স্বার্থক করার চেষ্টা করা হবে কোম্পানির পক্ষ থেকে। শেয়ারহোল্ডারদের বিনিয়োগ যাতে দিনে দিনে বৃদ্ধি পায় সেই প্রচেষ্টাই চালানো হবে। এমনই প্রতিশ্রুতি দিয়ে মঙ্গলবার উভয় স্টক এক্সচেঞ্জে লেনদেন শুরু হল ফার কেমিক্যালের। ঢাকা স্টক এক্সচেঞ্জে লেনদেন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব কথা বলে কোম্পানির পরিচালক ফয়েজ কাদের সিদ্দিক।

তিনি আরও বলেন, ফার কেমিক্যালের লেনদেন নিয়ে এতোদিন ধরে যে জটিলতা তৈরি হয়েছিল তা অনাকাঙ্ক্ষিত।

এ সময় কোম্পানির সচিব গোলাম মোস্তফা এবং ঢাকা স্টক এক্সচেঞ্জের লিস্টিং বিভাগের ম্যানেজার শফিকুল ইসলাম ভুইয়া এক চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে কোম্পানির শেয়ার লেনদেন শুরু করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফার কেমিক্যালের ব্যবস্থাপনা পরিচালক কিং জং সু, পরিচালক হুমায়ন কবীর এবং পরিচালক রেজাউর রহমান সাদ্দাম।

এছাড়া কোম্পানির ইস্যু ম্যানেজার কোম্পানি ফার্স্ট সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হুমায়ন মোর্শেদ হায়াত উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক স্বপন কুমার বালাও উপস্থিত ছিলেন।

এই শেয়ারের লেনদেন শুরু হয় ৪৫ টাকায়। বেলা এগারোটা ১০ মিনিট পর্যন্ত শেয়ারটির দর ৫২ টাকা ৫০ পয়সা পর্যন্ত লেনদেন হয়। এই সময়ে ৩২ লাখ ৯৩ হাজার শেয়ার ৬ হাজার ৭৫ বার লেনদেন হয়।

অর্থসূচক/জিইউ/এমআরবি/