সংসদের অস্বস্তি এড়াতে হাসপাতালে ভর্তি তাপস!

0
57
tapas-pal
তাপস পাল
tapas-pal
তাপস পাল

তৃণমূল সাংসদ অভিনেতা তাপস পালকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিঠে ব্যথায়  অসুস্থ বোধ করায় রোববার রাত ৮টার দিকে তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার ভারতের বার্তাসংস্থা এবিপিনিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

তবে অনেকেই বলছেন, গত সপ্তাহে বিরোধী দলের লোকদেরকে নিজেদের ছেলে দিয়ে রেপ সংক্রান্ত বিতর্কিত মন্তব্য করার পর সংসদে সমালোচনার হাত থেকে বাঁচতেই হাসপাতালে ভর্তি হয়েছেন তাপস।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবারই সংসদের বাজেট অধিবেশন শুরু হয়েছে। তার আগে তাপস পালের হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনা ওই প্রশ্নকেই আরও জোরালো করেছে বলে মনে করা হচ্ছে।

এদিকে, এদিন সংসদ থেকে তাপস পালকে  বহিষ্কারের দাবিতে সংসদের বাইরে বিক্ষোভ করছে বামেরা।

উল্লেখ্য, নিজের নির্বাচনী কেন্দ্রের বিভিন্ন জায়গায় একের পর এক হুমকি-বক্তৃতা দিয়েছেন। সেই বক্তব্যের ভিডিও ফুটেজ প্রকাশ্যে আসার পর তাপসের নিন্দায় ঝড় উঠেছে।বিভিন্ন মহল থেকে তাকে গ্রেপ্তারেরও দাবি জানানো হয়েছে।

তার সাংসদ পদ বাতিলের দাবিও উঠেছে। বাম মহিলা প্রতিনিধিরা লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজনের সঙ্গে সাক্ষাতৎ করে তাপসের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

বিজেপির পক্ষ থেকেও তাপসের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য অধ্যক্ষর কাছে আর্জি জানানো হবে বলে জানিয়েছিলেন নেতৃবৃন্দ।

এই অবস্থায় অস্বস্তি এড়াতে সংসদের অধিবেশনে যোগ দেবেন না, এমনই জল্পনা ছিল। এর পরিপ্রেক্ষিতে সংসদের অধিবেশনের আগের দিন তাপসের হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে।