ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়া কর্মীদের আইএফআইসি’র সংবর্ধনা

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস’র (বিএবি) উদ্যোগে আয়োজিত শেখ হাসিনা আন্তঃ ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে অংশ নেয়া কর্মীদের সংবর্ধনা জানালো ব্যাংক কর্তৃপক্ষ। আইএফআইসি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ২২ জন খেলোয়াড়, কোচ ও টিম ম্যানেজারের হাতে প্রশংসাপত্র ও স্মারক তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার।

অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশ নেয়া কর্মীদের খেলোয়াড়সুলভ মানসিকতার প্রশংসা করে সার্বিক ব্যাবস্থাপনার সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন আইএফআই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টিমের চেয়ারম্যান আইএফআইসি ব্যাংকের ডিএমডি ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা ও মানবসম্পদ বিভাগের প্রধান কে এ আর এম মোস্তফা কামাল। আরও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

দেশে প্রথমবারের মত বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস’র (বিএবি) উদ্যোগে ও ব্যাংকগুলোর নিজস্ব কর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে শেখ হাসিনা আন্তঃ ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩। গত ৬ই মে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে ৩৪টি ব্যাংকের অংশগ্রহণে এই টুর্নামেন্টের লোগো উন্মোচিত হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.