আইডিএলসি’র ৩৮তম এজিএমে ১৫% নগদ লভ্যাংশ অনুমোদন

দেশের সর্ববৃহৎ নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডে ৩৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্দেশনা অনুযায়ী অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (২৫ মে) অনলাইনে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় অর্থনৈতিক মন্দা, চলমান প্রতিকূলতা এবং বাংলাদেশ ব্যাংকের নির্দেশনার কথা মাথায় রেখে পরিচালনা পর্ষদের প্রস্তাবের ভিত্তিতে কোম্পানির শেয়ারহোল্ডারগণ ১৫% নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন। তীব্র প্রতিযোগিতামূলক বাজার পরিস্থিতি সত্ত্বেও শক্তিশালী প্রশাসনিক কাঠামো এবং গ্রাহক-কেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ার কারনে আইডিএলসি সকল নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে ২০২২ সালেও নিজেদের শীর্ষ অবস্থান ধরে রেখেছে বলে সভায় জানানো হয়।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান, আজিজ আল মাহমুদ এবং পরিচালকবৃন্দ আতিকুর রহমান, নুরুল্লাহ চৌধুরী, মাহিয়া জুনেদ, মোঃ কামরুল হাসান, সৈয়দ বেলাল হোসেন এবং স্বতন্ত্র পরিচালকবৃন্দ ফারুক সোবহান, মোঃ খলিলুর রহমান এবং আইডিএলসি ফাইন্যান্সের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন এই বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আইডিএলসি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক উভয়েই শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং আইডিএলসিকে তাদের মূল্যবান বিনিয়োগের জন্য নির্বাচন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা জানান, আইডিএলসির আর্থিক সফলতার পেছনে কর্মরত সকলের কঠোর পরিশ্রম এবং তাদের কৌশলগত দক্ষতা সবচেয়ে বড় ভূমিকা পালন করে। তারা আরও ব্যক্ত করেন যে, আইডিএলসি একটি টেকসই ব্যাবসায়িক কাঠামো তৈরি করেছে যার ফলে ভবিষ্যতেও আইডিএলসি বাংলাদেশের অর্থিনীতির অগ্রগতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে সক্ষম হবে। অনলাইন সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগণ আইডিএলসি গ্রুপের কার্যক্রমকে সাধুবাদ জানান।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.