ইউসিবি এবং স্মল ওয়ার্ল্ড ফিন্যান্স সার্ভিসেস গ্রুপের চুক্তি   

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) গত সোমবার (২৩ মে) স্মল ওয়ার্ল্ড ফিন্যান্স সার্ভিসেস গ্রুপ লিমিটেডের সঙ্গে রেমিট্যান্স পরিষেবা-সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং স্মল ওয়ার্ল্ডের গ্রুপ সিইও খালিদ ফেল্লাহী ইউসিবির প্রধান কার্যালয়ে এই রেমিট্যান্স সার্ভিস চুক্তিতে স্বাক্ষর করার পর নথি বিনিময় করেন।

উল্লেখ্য, স্মল ওয়ার্ল্ড হচ্ছে, অর্থ স্থানান্তর পরিষেবা প্রদানকারী এক নেতৃস্থানীয় আন্তর্জাতিক প্রতিষ্ঠান যারা ১৯০টি দেশে ২ লক্ষ ৫০ হাজারেরও বেশি লোকেশনে দশ হাজার এজেন্ট ও ৮০টি কেন্দ্রের মাধ্যমে ৩০ লক্ষেরও বেশি গ্রাহককে সেবা প্রদান করছে।

প্রিয়জনকে নিরাপদে এবং সহজে টাকা পাঠাতে স্মল ওয়ার্ল্ড বিশ্বব্যাপী প্রবাসী বাংলাদেশিদের কাছে একটি বিশ্বস্ত ও পছন্দের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

রেমিট্যান্স পরিষেবা-সংক্রান্ত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্মল ওয়ার্ল্ডের উত্তর ইউরোপ, আফ্রিকা ও এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক স্ট্যানলি ওয়াচস, বাংলাদেশের গ্রুপ করিডোর অ্যাম্বাসেডর মোহাম্মদ আতিকুর রহমান, ইউসিবির পক্ষ থেকে এএমডি ও সিআরও সৈয়দ ফরিদুল ইসলাম, এএমডি আবুল আলম ফেরদৌস, ডিএমডি ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, ইভিপি মমতাজ আহমেদ, ভিপি মোহাম্মদ আমিনুল ইসলাম সহ উভয় সংস্থার রেমিট্যান্স ও অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.