রাজধানীতে এক্সপেরিয়েন্স সেন্টার চালু করলো হুন্দাই

গাড়িপ্রেমীদের জন্য ফেয়ার টেকনোলজি এবার চালু করল হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার। সম্প্রতি  রাজধানীর তেজগাঁওয়ে নতুন এই হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টারটি উদ্বোধন করা হয়। এক্সপেরিয়েন্স সেন্টারটি থেকে হুন্দাইয়ের সর্বশেষ মডেল ও এ সম্পর্কিত আধুনিক প্রযুক্তি সম্পর্কে জানা যাবে।

গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ফেয়ার টেকনোলজি বাংলাদেশে এরই মধ্যে গাজীপুরের কালিয়াকৈরে হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্লান্ট স্থাপন করে দেশেই হুন্দাই গাড়ি উৎপাদন শুরু করেছে, যা গাড়িপ্রেমীদের মধ্যে সাড়া জাগিয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান বলেন, ‘এই হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার চালু করতে পেরে আমরা সত্যি খুব আনন্দিত। এখানে আপনাদের জন্য থাকবে বেশকিছু এক্সাইটিং অফার। গাড়ি কেনার আগে আপনি এসে ঘুরে দেখে নিতে পারবেন আপনার পছন্দের গাড়িটি। আমাদের রয়েছে অভিজ্ঞ টিম, যারা আপনাদের যে কোনো তথ্য ও সহায়তা প্রদানের মাধ্যমে আপনার হাতে পৌঁছে দেবে আপনার গাড়ি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা তারেক আনাম খান এবং নিমা রহমান, গ্লোবাল টেলিভিশনের সিইও সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, ফেয়ার গ্রুপের কমিউনিকেশন হেড হাসনাইন খুরশিদ, হেড অব মার্কেটিং জে এম তাসলিম কবীর, ফেয়ার টেকনোলজির হেড অব সেলস  আবু নাসের মাহমুদ প্রমুখ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.