বাস-লেগুনার সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চার জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৪ মার্চ) লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া সীমান্ত গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার করমহুরিপাড়ার দানু মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৪), একই উপজেলার কলাতলী এলাকার আবুল বশরের ছেলে মো. হামিদুল্লাহ (২৯) এবং একই এলাকার লাল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৫)।

আহতরা হলেন- চকরিয়া উপজেলার উপজেলার হারাং ইউনিয়নের কামাল হোসেনের স্ত্রী নূর আয়শা (৪০), একই ইউনিয়নের কামাল হোসেনের ছেলে মোহাম্মদ মায়াজ (১৫) এবং মো. রাসেল নামে আরও একজন।

এ তথ্য জানিয়ে লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করি। আহতদের উদ্ধারের পর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

চিরিঙ্গা হাইওয়ে থানার ওসি ইমন কান্তি চৌধুরী বলেন, ‘বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের বহন করা একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। বিজিবির বাসটি কক্সবাজারের দিকে যাচ্ছিল। লেগুনাটি চকরিয়া থেকে চট্টগ্রামের লোহাগাড়ার আমিরাবাদ যাচ্ছিল। হতাহতরা সবাই লেগুনার যাত্রী। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.