নয়াপল্টন-আরামবাগেই সমাবেশ করতে চায় বিএনপি

বিএনপি দলীয় কার্যালয় নয়াপল্টন অথবা আরামবাগেই আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ করতে চায়। সোহরাওয়ার্দী উদ্যান অনিরাপদ। সেখানে কোনো প্রোগ্রাম করবে না বলে জানিয়েছেন দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এদিন তিনি বলেন, আমরা দায়িত্ব নিয়ে বলছি, অতীতেও বিএনপির অফিসের সামনে শান্তিপূর্ণভাবে অনেক প্রোগ্রাম হয়েছে, মহাসমাবেশ হয়েছে, রাজপথেই হয়েছে। সেভাবে বিএনপি অফিসের সামনে আমরা শান্তিপূর্ণভাবে করতে চাই। তারপরও ডিএমপি যেহেতু বিভিন্ন দিক থেকে চিন্তা-ভাবনা করে অনুরোধ করেছেন, তাই পরবর্তীতে আমরা বলেছি, বিএনপি অফিসের পাশে আরামবাগ আইডিয়াল স্কুলের সামনে যে স্থানটি রয়েছে, সেখানে দেয়া হোক; সেখানে আশপাশে মাঠ আছে, অনেক ফাঁকা জায়গা আছে।

তিনি আরও বলেন, আগামী ১০ ডিসেম্বর শনিবার ছুটির দিন। সেদিন সেখানে আমরা প্রোগ্রাম করতে পারি। আমরা ডিএমপির কাছে সেই সহযোগিতা কামনা করেছি। আমরা দৃঢ়ভাবে আশাবাদী তারা সেই সহযোগিতা করবেন। না হলে নয়াপল্টন এরিয়ার মধ্যেই আমাদের থাকতে হবে। আমরা তো রাজপথের লোক, রাজপথেই সমাবেশ করব। আমরা রাজপথকে বেছে নিয়েছি। ইনশাআল্লাহ তারা রাজপথে আমাদের প্রোগ্রাম করতে দিতে বাধ্য হবে। না হলে সেই দায়-দায়িত্ব তাদের নিতে হবে।

অর্থসূচক/এমএইচ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.