খালেদাকে আল্টিমেটাম দিলেন নাসিম

0
114
Nasim

Nasimবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এবার আল্টিমেটাম দিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

খালেদাকে উদ্দেশ্য করে তিনি বলেন, খালেদা জিয়ার আল্টিমেটাম শেষ। আর আল্টিমেটাম দিয়ে কোন লাভ নেই। আমি এখন আপনাকে আল্টিমেটাম দিচ্ছি। সুপথে আসুন নইলে ধ্বংস অনিবার্য।

সোমবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলয়ে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া জ্বালাও পোড়াওয়ের শেষ অস্ত্র হিসেবে হেফাজতকে মাঠে নামাতে চায়। কিন্তু সেই অস্ত্র কোনো কাজে আসবে না। তাদের সম্পর্কে আমাদের সজাগ থাকতে হবে। বাংলার জনগণ আমাদের সাথে আছে। আমরা বিজয়ী হবো।

তিনি বলেন, আমরা অনেক লড়াই সংগ্রাম করে সমস্ত চক্রান্ত নস্যাত করে নির্বাচনের ট্রেনের কাছে এসে পৌছেছি। নির্বাচন যথাসময়েই হবে। কিন্তু বিরোধী দল নির্বাচন বাধাগ্রস্থ করার জন্য জ্বালাও-পোড়াও করছে, মানুষ মারছে, ট্রেনের লাইন উপড়ে ফেলছে। কিন্তু এ সব করে ভয় দেখিয়ে কোনো লাভ নেই।

খালেদা জিয়া ভুল করছেন মন্তব্য করে তিনি বলেন, সংবিধান মেনে সমঝোতায় আসুন তাহলে দেশের মানুষ আপনার সাথে থাকবে।

তিনি বলেন, বিদেশী বন্ধু যারা গণতন্ত্রকে বিশ্বাস করে তারা বসে থাকতে পারে না। তারা আমাদের সাহায্য করুন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, গণতান্ত্রিক ধারাকে অব্যাহত রাখতে, সংবিধানকে সমুন্নত রাখতে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগে সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।