বাসচাপায় প্রাণ গেল পোশাকশ্রমিক দম্পতির

ঢাকার ধামরাইয়ে কারখানায় যাওয়ার পথে দ্রুতগতির বাসের ধাক্কায় পোশাকশ্রমিক দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স ডিজাইন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইসরাফিল ও স্বপ্না বেগম। তারা ধামরাইয়ের সানোরা ইউনিয়নের শোলধন এলাকার বাসিন্দা। স্থানীয় গ্রাফিক্স ডিজাইন কারখানার অপারেটর পদে চাকরি করতেন তারা। তাদের বাড়ি ধামরাইয়ের সানোরা ইউনিয়নের শোলধন এলাকায় বলে জানা গেছে।

মানিকগঞ্জের গোলরা হাইওয়ে থানা পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ওই দম্পতি বাইসাইকেল যোগে নিজ কর্মস্থল গ্রাফিক্স ডিজাইন কারখানায় কাজে যাচ্ছিলেন। এসময় শ্রীরামপুর এলাকায় কারখানার সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা দ্রুতগতির একটি বাস তাদের সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং বাসটি জব্দ করে। দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.