ঈশ্বরদীতে বাসচাপা: মারা গেলেন তিন ছাত্রলীগ নেতাকর্মীই

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় আরেফিন ইসলাম আরিফুল নামে আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (৮ অক্টোবর) রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাজশাহীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ হস্তান্তর করা হবে।

এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। নিহত তিনজনই ছাত্রলীগের নেতাকর্মী বলে জানা গেছে।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন (২৪), একই ইউনিয়নের দেবোত্তর গ্রামের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন ইসলাম আরিফুল (২৬) ও একই ইউনিয়নের রানীনগর গ্রামের বাসিন্দা ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ইসতিয়াক আহমেদ (২৫)।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বলেন, মোটরসাইকেলযোগে তিনজন শনিবার রাত ৮টায় পাবনা থেকে কুষ্টিয়া যাচ্ছিলেন। পথে ঈশ্বরদীর মুন্নার মোড়ে বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই ইশতিয়াক আহমেদ মারা যান। সালাউদ্দিনকে রামেক হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আরেফিন ইসলাম আরিফুল চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় মারা যান।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে মৌসুমী পরিবহনের বিরুদ্ধে থানায় লিখি অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.