রাবিতে বিডি জবস ক্যারিয়ার উইক শুরু

0
129
rabi
বিডি জবস ডট কম আরইউসিসি ক্যারিয়ার উইক ২০১৪ কেক কাটার মাধ্যমে শুরু হয়েছে।
rabi
বিডি জবস ডট কম আরইউসিসি ক্যারিয়ার উইক ২০১৪ কেক কাটার মাধ্যমে শুরু হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘বিডি জবস ডট কম আরইউসিসি ক্যারিয়ার উইক ২০১৪’ শুরু হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে রবীন্দ্র কলা ভবনের সামনে থেকে একটি র‌্যালি বের করে আরইউসিসি’র সদস্যরা।

ক্লাবের সভাপতি ইমরুল কবির খান ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সুমনের নেতৃত্বে র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাজী নজরুল ইসলাম অডিটেরিয়ামের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ক্ল্যাবের তিন শতাধিক সদস্য অংশ নেয়।

র‌্যালি শেষে অডিটেরিয়ামের সামনে রাবির ছাত্র উপদেষ্ট সাদেকুল আরেফিন মাতিন কেক কেটে পাঁচ দিন ব্যাপী ক্যারিয়ার উইকের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন আরইউসিসির উপদেষ্টা ও মাকের্টেং বিভাগের শিক্ষক মাজেদুল ইসলাম, মাকের্টেং বিভাগের শিক্ষক আব্দল আলীম প্রমুখ।

সাদেকুল আরেফিন মাতিন বলেন, আরইউসিসি’র রাবির একটি ব্যতিক্রম সংগঠন। এ সংগঠন গত এক বছরের মাধ্যমে শিক্ষার্থীদের মন জয় করেছে। তারা পড়াশুনার পাশাপাশি নিজেকে কর্মজীবনের জন্য নিজেকে তৈরি করে নিচ্ছে। আমি আরইউসিসির উত্তর উত্তর শুভ কামনা করছি।

পাঁচ দিনব্যপী এ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার প্রথম বিজনেস নিউজ পোর্টাল অর্থসূচক।

বিকেল ৩টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে বিসিএস পরীক্ষা, ব্যাংক জব প্রস্তুতি এবং বিদেশে উচ্চশিক্ষা বিষয়ের ওপর সেমিনার অনুষ্ঠিত হবে। জানা গেছে সেমিনারটি সম্পূর্ণ ফ্রি এবং সবার জন্য উম্মুক্ত থাকবে।

rabi
বিডি জবস ডট কম আরইউসিসি ক্যারিয়ার উইক এর বছর ফূর্তিতে র‌্যালি

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) তাদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে এই ক্যারিয়ার উইকের আয়োজন করেছে।

পাঁচ দিন ব্যাপী ক্যারিয়ার উইকে রয়েছে- সেমিনার, প্রেজেন্টেশন কম্পিটিশন, বিজনেস অ্যান্ড সোশাল কেস কম্পিটিশন, এক্সক্লুসিভ ওয়ার্কশপ, কুইজ কম্পিটিশন এবং বিভিন্ন কর্পোরেট হাউসের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে মুক্ত আলোচনা এবং প্রশ্ন-উত্তর পর্ব।

আরইউসিসি’র সভাপতি ইমরুল কবির খান বলেন, আমাদের লক্ষ্য বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের ক্লাবের ছায়া তলে নিয়ে আসা। লক্ষ্য পূরণে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। পাঁচ দিন ব্যাপী ক্যারিয়ারে উইকে সবার সহযোগীতা কামনা করছি।

জেএস/এমআই/সাকি