করপোরেট গভর্ন্যান্স নিয়ে সিএসই’র সম্মেলন আজ

তালিকাভুক্ত কোম্পানির সুশাসনের মান বাড়ানোর লক্ষ্যে করপোরেট গভর্ন্যান্স সম্মেলনের আয়োজন করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ।  বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের একটি অভিজাত ক্লাবে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনের উদ্বোধনী সেশনে প্রধান অতিথি থাকবেন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর কমিশনার ড. মিজানুর রহমান। ‘করপোরেট গভর্ন্যান্স ফর লিস্টেড সিকিউরিটিজ’ শীর্ষক এই সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বিএসইসির নির্বাহী পরিচালক ড. এ টি এম তারিকুজ্জামান। আর এতে সভাপতিত্ব করবেন সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম।

প্রথম সেশনে `Related Pary Transactions and Disclosures’ শিরোনামের প্রবন্ধ উপস্থাপন করবেন হোদা ভাসি চৌধুরী অ্যান্ড কোং এর পার্টনার সাব্বির আহমেদ এফসিএ। আর চার্টার্ড অ্যাকাউন্টেন্সি প্রতিষ্ঠান রহমান রহমান হক এর পার্টনার মেহেদী হাসান এফসিএ উপস্থাপন করবেন Auditing of Financial Statements and Audit Opinion’ শিরোনামের প্রবন্ধ।

দ্বিতীয় সেশনেও থাকবে দুটি প্রবন্ধ। এর মধ্যে Corporate Governance Audit’ শিরোনামের প্রবন্ধ উপস্থাপন করবেন আখতার মতিন চৌধুরী এফসিএ, এফসিএস। আর The Role of Corporate Board and Board Committees’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করবেন বিএসইসির কমিশনার ড. মিজানুর রহমান।

সম্মেলনে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সচিবরা অংশ নেবেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.