পাঁচবিবিতে ১৮দল-আ'লীগ সংর্ঘষ, ১৪৪ ধারা জারি
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজশাহী

পাঁচবিবিতে ১৮দল-আ’লীগ সংর্ঘষ, ১৪৪ ধারা জারি

Joypurhat__District৮৩ ঘণ্টা অবরোধের ২য় দিনে রোববার দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সদরে ১৮দল ও আওয়ামী লীগের মধ্যে ধাওয়া ও পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় আজাদুল ইসলাম (অধ্যাপক আজাদ) নামে স্থানীয় এক সাংবাদিকসহ অন্তত: ৩ জন আহত হয়েছেন।

এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়। বিক্ষুব্ধ ১৮দলের সমর্থকরা পাঁচবিবি পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবের বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে এবং বাড়ির একাংশ ভাঙচুরের পর আগুন জ্বালিয়ে দেয়।

এর পর পরই ভাঙচুর করা হয় আরও অন্তত: ৩টি বাড়িসহ কয়েকটি দোকান। উপজেলা আওয়ামী লীগ অফিস ভাঙচুরের পর ভেতরের বিভিন্ন মালামাল ওই অফিসের বাইরে নিয়ে তাতে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। পুড়িয়ে দেওয়া হয় একটি মোটর সাইকেল।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের সমর্থনে ১৮দলের মিছিল চলাকালে দুপুরে আওয়ামী লীগের পক্ষ থেকে অবরোধবিরোধী মিছিল বের করলে দু’পক্ষে উত্তেজনা দেখা দেয়। এ অবস্থায় মিছিল দুটি পরস্পরের মুখোমুখি হলে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটে। দুপক্ষের ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনায় ছবি তুলতে গিয়ে সাংবাদিক আজাদুল ইসলাম আহত হন। তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা ও যেকোনো ধরনের নাশকতা এড়াতে  রোববার রাত ১০টা পর্যন্ত পাঁচবিবি পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

এআর

 

এই বিভাগের আরো সংবাদ