ডেসকোর সাথে প্রাইম ব্যাংকের চুক্তি সই

প্রাইম ব্যাংক সম্প্রতি ডেসকোর প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে অনলাইন প্রিপেইড বিদ্যুৎ বিল কালেকশনে ডেসকো (ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড) এর সাথে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির ফলে ডেসকোর গ্রাহকবৃন্দ নিকটস্থ প্রাইম ব্যাংকের যেকোন শাখায় এবং অলটারনেটিভ ডেলিভারি চ্যানেলে তাদের প্রিপেইড বিদ্যুৎ বিল রিয়েল টাইমে পরিশোধ করতে পারবে, যা ডেসকো’র ডাটাবেসে রিয়েল টাইমেও আপডেট করা হবে।

এসময় ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ কাওসার আমীর আলী, যুগ্ম সচিব ও নির্বাহী পরিচালক (অর্থ) খন্দকার জহিরুল ইসলাম, নির্বাহী পরিচালক (প্রকিউরমেন্ট) ইঞ্জিনিয়ার এ কে এম মহিউদ্দিন এবং প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ক্যাশ মানেজমেন্ট মোহাম্মদ ফারহান আদেলসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেসকো’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ কাওসার আমীর আলী বলেন, “প্রাইম ব্যাংকের সাথে এ অংশীদারিত্ব করতে পেরে আমরা গর্বিত এবং এর মাধ্যমে আমরা গ্রাহকদের নিরাপদ, নির্ভরযোগ্য এবং টেকসই বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে পারব। এছাড়াও প্রযুক্তিগতভাবে উন্নত এবং ব্যতিক্রমীধর্মী গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করবে।”

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন, “প্রাইম ব্যাংকের ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং অলটারনেটিভ ডেলিভারি চ্যানেলের সাথে ডেসকোর ডাটাবেস একীভূত করে ডেসকোর গ্রাহকবৃন্দদের প্রিপেইড বিদ্যুৎ বিল রিয়েল টাইমে পরিশোধ করা যাবে।

অর্থসূচক/এমআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.