যাত্রীর মারধরে বাসচালকের মৃত্যু

সাভারের আশুলিয়ায় যাত্রীর মারধরে মো.আরিফ (২৬) নামে এক বাসচালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার নরসিংহপুর ইটখোলা বাস স্ট্যান্ডে কিরণমালা পরিবহনের চালকের সঙ্গে যাত্রীর মারধরের ঘটনা ঘটে।

নিহত বাসচালক আরিফ শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বেশগ্রিপাড়ার মো. মোস্তফার ছেলে। তিনি গাজীপুরের কোনাবাড়ি এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কোনাবাড়ি থেকে কিরণমালা পরিবহনের একটি বাস মিরপুরে যাওয়ার পথে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর বাস-স্ট্যান্ডে পৌঁছালে অজ্ঞাত এক যাত্রী ভাড়া না দিয়েই ইটখোলা বাস-স্ট্যান্ডে নেমে যান। এ নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বাসচালক আরিফ। এ সময় ওই যাত্রীসহ পথচারীরা এগিয়ে এসে বাসচালককে মারধর শুরু করে। এতে মারাত্মক অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন আরিফ। পরে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাসটির হেলপার মো. খোকন বলেন, ওই যাত্রী কোনাবাড়ি থেকে বাসে উঠেন। এরপর থেকে ভাড়া চাইলেই তিনি পরে দেবেন বলে জানান। পরে ইটখোলা বাস-স্ট্যান্ডে ভাড়া না দিয়ে তিনি নেমে যান। এ সময় আরিফ ভাই ভাড়া দেওয়ার কথা বললে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। তখন আরিফ ভাই বাস থেকে নেমে যাত্রীর হাত ধরে ভাড়া চান। এ সময় ওই যাত্রী তাকে মারধর শুরু করলে পথচারীরাও এসে যোগ দেয়। আরিফ তখন দৌড়ে বাসে গিয়ে শুয়ে পড়েন। এরপরে অচেতন হয়ে যান। পরে আমরা নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন ঘাড়ে আঘাত লেগে তিনি মারা গেছেন।

আশুলিয়া থানার এসআই আল মামুন কবির বলেন, আমরা খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.