গণতন্ত্র রক্ষায় খালেদা জিয়া রাস্তায় নামবেন: সেলিনা রহমান
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

গণতন্ত্র রক্ষায় খালেদা জিয়া রাস্তায় নামবেন: সেলিনা রহমান

স্বাধীনতা সার্বোভৌsalinaমত্ব ও গণতন্ত্র রক্ষায় প্রয়োজনে খালেদা জিয়া রাস্তায় নেমে আসবেন বলে জানালেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিনা রহমান।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাব হলরুমে জাতীয়তাবাদী মটর চালক দলের কেন্দ্রীয় নবনির্বাচিত কমিটির পরিচিতি সভায় তিনি এ কথা বলেন।

সেলিনা রহমান বলেন, অবৈধ হাসিনা সরকার জনগণের রক্তের ওপর দিয়ে হাঁটছেন বলে অভিযোগ করলেন তিনি।

সংবিধানকে ভেঙ্গে যতই টুকরা টুকরা করা হোক না কেন এ অবৈধ সরকারের অধীনে বাংলাদেশে কোনোভাবেই একদলীয় প্রহসনের নির্বাচন করতে দেওয়া হবে না বলেও জানালেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপিকে উগ্রবাদী আর মৌলবাদী যাই বলা হোক না কেন জনগণ এখন এসব মিথ্যাচারে কান দেয় না। সারা বাংলায় সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে জালেম সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে হরতাল-অবরোধ পালন করছে। অবৈধ এ সরকারের পতন না ঘটা পর্যন্ত রাজপথ ছেড়ে যাবে না বলেও জানান তিনি।

একদলীয় নির্বাচন আর স্বৈরশ্বাসক সরকারের বিরুদ্ধে এত লোক প্রাণ দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ইসলামকে পছন্দ করে বলেই খুনি সরকার বিভিন্নভাবে বিএনপিকে অপবাদ দিয়ে পাতানো নির্বাচন দিয়ে ক্ষমতা কুক্ষিগত করতে চায়। তাদের এ অপপ্রয়াসের বাস্তবায়ন কখনই হবে না।

সংগঠনটির সভাপতি এইচ এম রানা তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন জাহাঙ্গীর আলম মিন্টু। এছাড়া আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, জেরিন খান প্রমুখ।

জেইউ/

 

এই বিভাগের আরো সংবাদ