একদিন কাপড় কেনার সামর্থ্যও ছিল না আমার, বলেই কাঁদলেন সালমান

এই মাসের শুরুতে, আবুধাবির ইয়াস আইল্যান্ডে ইন্টারন্যাশনাল ইন্ডিয়া ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস (আইফা) অনুষ্ঠিত হয়েছিল। অ্যাওয়ার্ড শোটি ২৫ জুন রাত ৮ টায় কালারস টিভিতে সম্প্রচার হবে।

কালারস তাদের ইনস্টাগ্রামে শোটির প্রচারের জন্য একটি প্রোমো ক্লিপ শেয়ার করেছে।

সেখানে দেখা যায়, উপস্থাপক রিতেশ দেশমুখ সুপারস্টার সালমান খানকে জিজ্ঞাসা করেন, ‘আপনার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কোনটি?’

উত্তরে সালমানকে দেখা যায় কথা বলতে বলতে কাঁদছেন। তিনি জানান, একসময় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তখন দামি কাপড়, জুতা কেনার মতো টাকা ছিল না। তখন তিনি বলিউড অভিনেতা সুনীল শেঠির কাপড়ের দোকানে যেতেন। সালমান একটি শার্ট দেখেন যেটি খুব ব্যয়বহুল ছিল। সুনীল তখন তাকে পোশাকটি কিনে দেন।

সালমান বলেন, ‘তখন আমি একটি শার্ট বা একজোড়া জিন্স ছাড়া আর কিছু কিনতে পারতাম না। সেই সময় সুনীল লক্ষ্য করেছিল যে আমার কাছে টাকা নেই। তাই তিনি আমাকে একটি শার্ট উপহার দেন। তিনি একটি ম্যানিব্যাগও আমাকে উপহার দিয়েছিলেন যা আমার চোখে আটকে গিয়েছিল। তিনি বুঝতে পেরেছিলেন সেটা আমার পছন্দ হয়েছে।’

একথা বলতে বলতে সালমানের চোখ থেকে অঝোরে পানি ঝরছে এবং তিনি সুনীলের ছেলে আহন শেঠির কাছাকাছি চলে গেলেন। অহন উঠে সালমানকে জড়িয়ে ধরেন। ভিডিওটি সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সালমান খান, রিতেশ দেশমুখ এবং মনীশ পল উপস্থাপনা করেছেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.