লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টে নেই মিরাজ

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রাইম ব্যাংকের বিপক্ষে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। এই চোটের কারণে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। তার বিকল্প হিসেবে টেস্ট সিরিজের দলে যুক্ত হতে পারেন নাঈম হাসান।

প্রাইম ব্যাংকের বিপক্ষে ইনিংসের ১৮তম ওভারে বাঁহাতি স্পিনার সানজামুল ইসলামের বলে হাওয়ায় ভাসিয়ে মেরেছিলেন তামিম ইকবাল। যদিও সেই বলে ব্যাটে-বলে না হলে তা চলে যায় মিড উইকেটে। সেখানে ফিল্ডিং করছিলেন মেহেদী হাসান মিরাজ। সেই ক্যাচ অবশ্য লুফে নিতে পারেননি তিনি। খানিক পরে বোঝা গেছে ক্যাচ মিসের সঙ্গে আঙুলেও চোট পেয়েছেন তিনি। এরপর মিরাজের শুশ্রূষায় এগিয়ে আসেন শেখ জামাল ও প্রতিপক্ষ দল প্রাইম ব্যাংকের মেডিক্যাল কর্মকর্তারা।

শেষ পর্যন্ত তিনি টিম বয়দের কাঁধে ভর দিয়ে মাঠ ছেড়েছিলেন। এরপর তাকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালেও। সেখানে তার এক্স-রে করানো হয়েছে।

মিরাজের ছিটকে যাওয়ার খবর নিশ্চিত করে নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার বলেছেন, ‘দুর্ভাগ্যজনকভাবে ইনজুরিতে মিরাজ প্রথম টেস্ট থেকে ছিটকে গেছে। তার দ্বিতীয় টেস্টে খেলা নিয়েও শঙ্কা রয়েছে।’

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.