মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’

মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ বুধবার (২২ ডিসেম্বর) ইংরেজি, হিন্দি ও তামিল ভাষায় এই ছবিটি মুক্তি পায়। মুক্তির পরপরই প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী।

 

এ ছবি নিয়ে সংবাদসংসস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ছবিতে কাজ করার আগে আমি বেশ ভয়েই ছিলাম। তবে তা দ্রুত ভালোলাগায় পরিণত হয়। ম্যাট্রিক্সের সংসারে নতুন সদস্য হিসেবে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো ছিল। এই ছবির কেন্দ্রে রয়েছে শক্তিশালী নারী চরিত্র।

ছবির অ্যাকশন দৃশ্য নিয়ে জানতে চাইলে প্রিয়াঙ্কা জানান, এর আগেও বলিউডের বহু ছবিতে স্টান্ট করেছেন তিনি। তবে সতী চরিত্রের জন্য বিশেষভাবে কোনো শারীরিক প্রশিক্ষণের প্রয়োজন হয়নি।

ছবিটি লিখেছেন ও পরিচালনা করেছেন লানা ওয়াচোস্কি। লানা পরিচালিত এ ছবিটি দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ প্রোডাকশন। এর আগে বোন লিলির সঙ্গে ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির তিনটি ছবি পরিচালনা করেছিলেন লানা। একটা হলো ‘দ্য ম্যাট্রিক্স’। এটি ১৯৯৯ সালে মুক্তি পায়।

অন্য দুটি হলো ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘দ্য ম্যাট্রিক্স রেভোলিউশনস’। দুটি ছবিই ২০০৩ সালে মুক্তি পায়। প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও আরেক ভারতীয় অভিনেতা পুরব কোহলিকেও দ্য ম্যাট্রিক্স রিসারেকশনসে দেখা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া ২০০৩ সালে দ্য হিরো: লাভ স্টোরি অব আ স্পাই এবং আন্দাজ দিয়ে তার কর্মজীবন শুরু করেন। একে একে সাফল্যের পর ২০১৭ সালে হলিউডে বেওয়াচে গুরুত্বপূর্ণ অংশে কাজ করে আলোচনায় আসেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.