এক দিনেই আয় ১২১ মিলিয়ন ডলার, বড় রেকর্ডের পথে স্পাইডারম্যান

‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ সিনেমাটি মুক্তি পেয়েছে ।মুক্তির প্রথম দিনেই বিশ্বজুড়ে বক্স অফিস বাজিমাত করে চলেছে সুপারহিরোভিত্তিক এই মুভি। আয়ের নতুন রেকর্ড অর্জন গড়েছে।

ভ্যারাইটি জানাচ্ছে, ছবিটি সারাবিশ্ব থেকে শুক্রবার, ১৭ ডিসেম্বর ১২১.৫ মিলিয়ন ডলার আয় করেছে। মুক্তির দিনই নির্মাণ বাজেট ১০০ মিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে এ ছবির আয়। এখন পর্যন্ত মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমার তালিকায় দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে টম হল্যান্ডের ‘স্পাইডারম্যান’।

এ তালিকার শীর্ষে রয়েছে ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমাটি। এটি মুক্তির দিনে আয় করেছিল ১৫৭ মিলিয়ন ডলারেরও বেশি।

ধারনা করা হচ্ছে, প্রথম সপ্তাহে ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ ২৪০ মিলিয়ন ডলারেরও বেশি আয় করবে। যা করোনা মহামারীর পর কোনো সিনেমাকে সবচেয়ে বেশি লাভের মুখ দেখাবে।

এদিকে হলিউডের প্রথম কোনো সিনেমা হিসেবে ভারতের তিন হাজারেরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘স্পাইডারম্যান’র নতুন কিস্তিটি। আর প্রায় সবগুলো হলেই হাউজফুল যাচ্ছে।

মার্ভেলের বিশাল ভক্ত রয়েছে ভারতে। মুক্তির মধ্যে দিয়েই দুর্দান্ত যাত্রা শুরু করে সিনেমাটি। যা অনেকটাই প্রত্যাশার বাইরে ছিল। এমনকি ২য় দিনেও দর্শকদের আগ্রহ ছিল অনেক বেশি। সবাই উপভোগ করছে সিনেমাটি।

মুক্তির তিন দিনে সিনেমাটির সংগ্রহ ৮১.০৪ কোটি রুপি। যেখানে মুক্তির প্রথম তিন দিনে সম্প্রতি মুক্তি পাওয়া অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ব্যবসা করেছে ৭৭.০৮ কোটি রুপি।

মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তির ১ দিন আগে ভারতে মুক্তি পেয়েছে ‘নো ওয়ে হোম’। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) মুক্তি পায় সিনেমাটি। যেন শুক্রবার অনেক বেশি সংখ্যক দর্শক সিনেমাটি দেখতে আসে। এমনটাই আশা করা হয়েছিল। হয়েছেও তাই।

‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ এখন ভারতীয় বক্স অফিসের শীর্ষে রয়েছে। ছবিটি মুক্তি পেয়েছে বাংলাদেশেও। স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখাতেই দর্শকের চাপ লক্ষ করা যাচ্ছে। অগ্রিম টিকিট কিনতে এসেও ফিরে যাচ্ছেন অনেকে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.