স্থগিত পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ

চলমান পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে হানা দিয়েছে করোনাভাইরাস। টি-টোয়েন্টি সিরিজ হলেও করোনার কারণে স্থগিত করা হয়েছে এই দুই দলের ওয়ানডে সিরিজ। যা অনুষ্ঠিত হবে ২০২২ সালের জুনে।

করাচিতে সিরিজ শুরুর আগেই হানা দেয় করোনা ভাইরাস। যেখানে সিরিজ শুরুর আগে পিসিআর টেস্টে করোনা আক্রান্ত হয়েছেন বাঁহাতি পেসার শেলডন কটরেল, অলরাউন্ডার রস্টন চেজ ও কাইল মায়ার্স। যে কারণে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন না তারা।

এদিকে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলতে নামার আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে আবারও করোনা হানা দিয়েছে। যেখানে তিন ক্রিকেটারের সঙ্গে আক্রান্ত হয়েছেন দুইজন স্টাফ। করোনা আক্রান্ত তিন ক্রিকেটার হলেন শাই হোপ, আকিল হোসেন ও জাস্টিন গ্রেভস। স্টাফদের মাঝে দলটির সহকারী কোচ রোডি ইস্টউইক ও চিকিৎসক অক্ষয় মানসিংহের কোভিড পজিটিভ ধরা পড়েছে।

নিয়ম অনুযায়ী, আগামী ১০ দিন বা পিসিআর টেস্টের নেগেটিভ ফলাফল না আসা পর্যন্ত তাদের আইসোলেশনে থাকতে হবে। এমন অবস্থার পরও মাঠে গড়িয়েছে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। ২০ ওভারের ক্রিকেট মাঠে গড়ালেও স্থগিত করা হয়েছে আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত ওয়ানডে সিরিজটি। ২০২২ সালের জুনে অনুষ্ঠিত হবে সিরিজটি।

এদিকে চলমান সিরিজে ইতোমধ্যেই ২-০ ব্যবধানে এগিয়ে আছে পাকিস্তান। এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতেছে তারা। ইনজুরির কারণে এই সিরিজে খেলছেন না ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত অধিনায়ক কাইরন পোলার্ড।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.