এশিয়া কাপ ও যুব বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা

এশিয়ান ক্রিকেট কাউন্সিল আয়োজিত যুব এশিয়া কাপ ও আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বুধবার। এই দুই টুর্নামেন্টেই বাংলাদেশ যুব দলকে নেতৃত্ব দেবেন রাকিবুল হাসান। এ ছাড়া তার সহকারী হিসেবে রাখা হয়েছে প্রান্তি নওরোজ নাবিলকে।

চলতি মাসের শেষেই আরব আমিরাতে মাঠে গড়াচ্ছে এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। আর আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজে বসবে যুব বিশ্বকাপের আসর।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ। সেই দলের সঙ্গেই ছিলেন রাকিবুল-নাবিলরা। এবার তাই এই দুই অভিজ্ঞ সেনানীর হাতেই বিশ্বকাপে নেতৃত্বভার তুলে দিয়েছে বিসিবি।

সবকিছু ঠিক থাকলে আগামী ২০ ডিসেম্বর এশিয়া কাপ খেলতে আরব আমিরাতে যাবে বাংলাদেশ যুব দল। সেখান থেকেই টুর্নামেন্ট শেষে ওয়েস্ট ইন্ডিজ যাবে জুনিয়র টাইগাররা।

বাংলাদেশ দল- রাকিবুল হাসান (অধিনায়ক), প্রান্তিক নওরোজ (সহ অধিনায়ক), মাহফুজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, মেহরব হোসেন, আইচ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, গাজি মোহাম্মদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, মোঃ ফাহিম, মোঃ মুশফিক হাসান, রিপন মন্ডল, মোঃ আশিকুর জামান, তানজিম হোসেন সাকিব, নাইমুর রহমান নয়ন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...