গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুরে একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার পাইপের লিকেজ থেকে আগুনের ঘটনায় নারীসহ ৪ জন দগ্ধ হয়েছেন। শনিবার (৪ ডিসেম্বর) রাত ১১টায় কায়েমপুর বিলাস নগর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন গনি মিয়া, সাঈদ, মিলন ও চায়না বেগম। তারা ৬তলা ভবনের ৫তলার ভাড়াটিয়া। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা সবাই গার্মেন্টসের জুট গোডাউনের শ্রমিক।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, বিলাসনগর এলাকায় বুলবুলের ৬তলা বাড়ির ৫তলার একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন ঝুট গোডাউনের চার শ্রমিক। কাজ শেষে তারা বাসায় ফিরে রান্নার জন্য ম্যাচের কাঠি ধরানোর সঙ্গে সঙ্গে আগুন লেগে যায়। এতে ঘরে থাকা ৪ জনই দগ্ধ হন।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি ছিল। তারা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি রাকিবুজ্জামান জানান, আগুনে চার শ্রমিকের দগ্ধ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ আগুন লাগার কারণ খুঁজে বের করার চেষ্টা করছে। তবে আলামত দেখে ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থেকে আগুন ধরে এমন ঘটনা ঘটতে পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...