ট্যাক্স কার্ড পেল ব্র্যাক ব্যাংক

কর বছর (২০২০-২০২১)-এ শীর্ষস্থানীয় আয়কর প্রদানকারী হওয়ায় ব্র্যাক ব্যাংক লিমিটেডকে স্বীকৃতি এবং ট্যাক্স কার্ড দিয়েছে করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। ব্যাংকিং খাতের চতুর্থ সর্বোচ্চ আয়কর প্রদান করার স্বীকৃতি স্বরূপ এ ট্যাক্স কার্ড ও ক্রেস্ট প্রদান করা হয়।

গত সোমবার (২৪ নভেম্বর) ঢাকার অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের কাছ থেকে ট্যাক্সকার্ড গ্রহণ করেন ব্র্যাক ব্যাংকের ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্র্যাক ব্যাংকের রেগুলেটরি রিপোর্টিং এন্ড ট্যাক্সেশন সৈয়দ বশীর আলী এসময় উপস্থিত ছিলেন।

এই স্বীকৃতি সম্পর্কে মন্তব্যে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও সেলিম আরএফ হোসেন বলেন, ‘সুশাসন, নিয়মানুবর্তিতা, নৈতিকতাও স্বচ্ছতা আমাদেও ব্যবসায়িক মডেলের স্তম্ভ। আমরা স্থানীয় ও আন্তর্জাতিক অ্যাকাউন্টিং মানদণ্ডে কঠোরভাবে পালন করি এবং কর সম্পর্কিত আইন-কানুন (কর কমপ্লায়েন্স) অনুসরণের ক্ষেত্রে রুল মডেল হওয়া আমাদের অন্যতম প্রধান লক্ষ্য।’

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.