নতুন স্টাইলে “জেএসি টি-৮” ডাবল কেবিন পিকআপ বাজারে আনলো এনার্জিপ্যাক

নতুন স্টাইলে ডাবল কেবিন পিকআপ “টি-৮” বাজারে আনলো এনার্জিপ্যাক। সোমবার (২২ নভেম্বর) আয়োজিত একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ডাবল কেবিন পিকআপটি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন। আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ, জেএসি ইন্টারন্যাশনালের ডেপুটি জেনারেল ম্যানেজার অস্কার ইউ এবং ইপিজিএলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) এমডি ও সিইও হুমায়ুন রশীদ বলেন, “এনার্জিপ্যাক চীনের রাষ্ট্রীয় মালিকানাধীন অটোমোবাইল ও বাণিজ্যিক বাহন নির্মাতা প্রতিষ্ঠান জেএসি মোটরসের অফিসিয়াল পরিবেশক। গত কয়েক বছরে, আমরা দেশের বাজারে বেশ কয়েকটি জেএসি ট্রাক ও মোটর গাড়ি চালু করেছি, যাতে বিভিন্ন অঞ্চলের মানুষ দেশে চলমান উন্নয়নের সুফল উপভোগ করতে পারেন। তারই ধারাবাহিকতায়, এবার নতুন সুপার পাওয়ারফুল ও স্টাইলিশ পিকআপ জেএসি টি-৮ আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি জসিম উদ্দিন বলেন, “পরিবহন ব্যবস্থার উন্নয়নে বাংলাদেশ অসাধারণ সাফল্য অর্জন করেছে। একইসাথে, আমাদের অটোমোবাইল খাতও আরও বড় হচ্ছে।

১৯৯৯ সিসি ও ৯.৩ লিটার/১০০ কিলোমিটার মাইলেজ সমৃদ্ধ টি-৮ এ আছে শক্তিশালী গ্রিল ডিজাইন, সুবিন্যস্ত বডি, ১৮ ইঞ্চি ডাবল কালার ও অ্যালুমিনিয়াম অ্যালয় হুইল রিম। যাত্রীদের স্বাচ্ছন্দ্যের জন্য এতে একটি সম্পূর্ণ কালো ইন্টেরিয়রে প্রিমিয়াম লেদার সিট ও যাত্রীদের জন্য প্রশস্ত স্থান।

অর্থসূচক/আরএমএস/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.