ফরিদপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ফখরুজ্জামানের দাফন সম্পন্ন
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ফরিদপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ফখরুজ্জামানের দাফন সম্পন্ন

ফরিদপুর ক্রীড়া সংগঠক ফখরুজ্জামানফরিদপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, অধ্যাপক মোঃ ফখরুজ্জামানকে শনিবার বিকাল সাড়ে তিনটায় আলীপুর কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে তার লাশ শ্রদ্ধা নিবেদনের জন্যে ফরিদপুর শেখ জামাল ষ্টেডিয়ামে নেয়া হয়। সেখানে ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠন তার লাশের প্রতি শ্রদ্ধা জানান। এর আগে ফরিদপুরের সরকারী ইয়াসিন কলেজ মাঠে জানাযা দেয়া হয়। জানাযাকালে ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোঃ মাহাবুবুর রহমান, সরকারী ইয়াসিন কলেজের অধ্যক্ষ মোঃ ইসহাক, ফরিদপুর চেম্বার্স এ্যান্ড কমার্সের সভাপতি মোঃ আওলাদ হোসেন বাবর, অধ্যাপক মোঃ শাহজাহান উপস্থিত ছিলেন।

জানা গেছে, মোঃ ফখরুজ্জামানকে বুধবার মস্তিস্কে রক্তখরণ জনিত কারণে অসুস্থ হয়ে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে বৃহস্পতিবার সিএমএইচ’এ স্থানান্তর করা হলে শুক্রবার দিবাগত রাত ০১.০৫ মিনিটে মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তান রেখে গেছেন।

ফখরুজ্জামান ২৬ বছর ধরে ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন। এছাড়া সরকারী রাজেন্দ্র কলেজে রসায়ন বিভাগের সহকারী অধ্যপক হিসেবে অধ্যাপনা করেছেন। তিনি লায়ন্স ক্লাবেরও প্রতিনিধিত্ব করেছেন।

তার মৃত্যুতে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন শোক জানিয়েছে বলে সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কহিনুর জানিয়েছেন। #

এই বিভাগের আরো সংবাদ