ইসলামী ব্যাংকের কিউ আর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ উদ্বোধন

ইসলামী ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ‘কিউ আর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ উইথ এসএসএল কমার্জ’ বুধবার (১৭ নভেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এসএসএল কমার্জ এর গ্রুপ উপদেষ্টা আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এবং স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার, মোহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদ নাজিম উদ্দিন তালুকদার, সৈয়দ তাজুল ইসলাম ও মো. মানজুরুল হক এবং এস এস এল কমার্জ এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/আরএমএস/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.