ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে করপোরেট টি-টোয়েন্টি কাপ

সপ্তমবারের মতো আয়োজিত করপোরেট টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের স্পন্সর হলো ওয়ালটন গ্রুপ। টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের এ আয়োজনে এবার ১৬ দল অংশগ্রহণ করবে। মিরপুরের সিটি ক্লাব মাঠে টুর্নামেন্ট শুরু হবে ১৯ নভেম্বর। ১৭ দিনের টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ৩৪টি। টিকে স্পোর্টস ফেসবুক এবং ইউটিউব চ্যানেলে সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া দুইটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দেখানো হবে একটি টিভি চ্যানেলে।

সোমবার রাতে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে টুর্নামেন্টের লোগো, জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়। প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। জাতীয় দলের টিম ডিরেক্টর ও বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজনের অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা থাকলেও ব্যক্তিগত কারণে পারেননি। এছাড়াও টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার তারেক আজিজ উপস্থিত ছিলেন।

মিলটন আহমেদ অংশগ্রহণকারী ১৬ দলকে স্বাগত জানিয়ে বলেন, ‘টিকে স্পোর্টস ম্যানেজমেন্ট আয়োজিত ১৬ দলের করপোরেট টুর্নামেন্টে ওয়ালটন গ্রুপ টাইটেল স্পন্সর হয়েছে। এর আগে ছয় বছর এ টুর্নামেন্ট হয়েছে। আশা করছি সপ্তম আসরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। দেশে বা দেশের বাইরে হোক বাংলাদেশ ক্রিকেট দলের সবকটি সিরিজে ওয়ালটন গ্রুপ পৃষ্ঠপোষকতা করে আসছে। এছাড়া ঘরোয়া সবগুলো ক্রিকেটে আমরাই স্পন্সর করছি এবং বিসিএলে আমাদের নিজস্ব একটি দলও রয়েছে।’

তারেক আজিজ বলেন, ‘খেলাধুলা ছাড়ার পর চাকরিতে যোগদান করি। সেখানে টের পেয়েছি খেলাধুলা করার জন্য কতো চাকুরিজীবি অপেক্ষায় থাকেন। তাদের ইচ্ছে থাকলেও ছিল না কোনো প্লাটফর্ম। সেই চিন্তা থেকে আমরা টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের উদ্যোগে করপোরেট টুর্নামেন্ট চালু করি। ছয় বছর পেরিয়ে এখন এ টুর্নামেন্ট সপ্তম আসরে পড়েছে। আমি ধন্যবাদ দিতে চাই ওয়ালটন গ্রুপকে। ওয়ালটন গ্রুপ বরাবরই বাংলাদেশ ক্রিকেটে পৃষ্ঠপোষকতা করে আসছে। এবার আমাদের সঙ্গে যুক্ত হয়েছে। আশা করছি সামনেও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠানকে আমরা পাশে পাবো।’

সাপ্তাহিক ছুটির দিনে ম্যাচগুলো আয়োজন করা হবে। এজন্য ফাইনালের সময় এখনও ঠিক করেনি আয়োজকরা। টুর্নামেন্টে গত বছর ম্যান অব দ্য টুর্নামেন্ট একটি মোটরবাইক পেয়েছিলেন। এবারও একই পুরস্কার রাখা হয়েছে। এছাড়া প্রতি ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হিসেবে ট্রফি ও আর্থিক পুরস্কার দেওয়া হবে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল: প্রত্যয় মেডিকেল ক্লিনিক, বিএমসি, এইচজে জাদুবে, লায়লা গ্রুপ, হেরিটেজ গ্রুপ, এসপিজেড অ্যাকুসটিকস, ব্র্যাস ট্রাক, ইনফরমেশন লিমিটেড, ম্যাডেসটিক, একে রয়্যালস, সিদ্দিকি গ্রুপ, স্টেপ ওয়ান টেকনোলজি, ২২ ইয়ার্ড স্পোর্টস, ওয়ান স্কাই ওডিজি, এম.কে.আর গ্রুপ ও হক ব্রাদার্স।

 

অর্থসূচক/আরএমএস/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.