কনওয়ের বদলি মিচেল

ইনজুরির কারণে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দল থেকেও ছিটকে গেছেন ডেভন কনওয়ে। তাঁর ইনজুরিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ড দলে ডাক পেয়েছেন ড্যারিল মিচেল। ২০১৯ সালে অভিষেক হওয়া মিচেল কিউইদের হয়ে ইতোমধ্যেই পাঁচটি টেস্ট খেলেছেন। যেখানে একটি হাফ সেঞ্চুরি ও একটি সেঞ্চুরি সহ ২৩২ রান করেন ৩০ বছর বয়সী এই ব্যাটিং অলরাউন্ডার।

মিচেলের সংযুক্তির ব্যাপারে কিউই কোচ গ্যারি স্টেড বলেন, ‘বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সাইকেল মিস করাটা ডেভনের জন্য লজ্জাজনক। যদিও এটা কারো না কারো জন্য সুযোগ। ড্যারিলের ব্যাটিং বৈচিত্র্যতা দারুণ। সে বিভিন্ন জায়গায় ব্যাটিং করতে পারে। সে এই মুহূর্তে আত্মবিশ্বাসী। সে আগেও টেস্টে নিজেকে প্রমাণ করেছে। আমি নিশ্চিত টেস্ট দলে যোগ দিতে সে মুখিয়ে আছে।’

সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮ বলে ৪৬ রান করে লিয়াম লিভিংস্টোনের বলে স্টাম্পড হন কনওয়ে। গুরুত্বপূর্ণ সময়ে আউট হয়ে যাওয়ার কারণে হতাশায় নিজের ব্যাটে নিজেই আঘাত করেছিলেন তিনি। এটাই কাল হলো এই উইকেটরক্ষক ব্যাটারের। হাত ভেঙে যাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলা হচ্ছে না তাঁর। একইসঙ্গে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজেও খেলা হচ্ছে না তাঁর।

আগামী ২৫ নভেম্বর থেকে কানপুরে প্রথম টেস্ট খেলবে ভারত ও নিউজিল্যান্ড। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের দুই ফাইনালিস্টের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্টটি মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে হবে আগামী ৩ ডিসেম্বর থেকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.