রাজশাহীতে টেম্পো মালিকদের অফিস দখলের চেষ্টা

0
78
রাজশাহী
রাজশাহীর মানচিত্র
রাজশাহী
রাজশাহীর মানচিত্র

রাজশাহী টেম্পো মালিক সমিতির অফিস দখলের চেষ্টা ও চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে মহানগরীর ষষ্ঠীতলা এলাকার ১৫-২০ জন যুবক সমিতির অফিসে গিয়ে চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় তারা অফিস দখলে নেওয়ার চেষ্টা করে বলে জানা যায়।

এ ঘটনায় মহানগরীর বোয়লিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

থানায় দায়েরকৃত ডায়েরি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মহানগরীর ষষ্ঠীতলা এলাকার হারু, সোহেল, মমিন ও উজ্জ্বলের নেতৃত্বে ১৫-২০ জন যুবক বিন্দুরমোড়-রেইলগেট এলাকায় স্থাপিত রাজশাহী টেম্পো মালিক সমিতির কার্যালয়ে প্রবেশ করে চাঁদা দাবি করে।

এ সময় টেম্পো মালিকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই যুবকরা তাদের ওপর চড়াও হয় এবং অফিস থেকে বের করে দেওয়ার চেষ্টা করে। বাধ্য হয়ে টেম্পো মালিকরা বোয়ালিয়া মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

মহানগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সোবহান জানান, এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছিলো। গত মে মাসের ২৪ তারিখে টেম্পো মালিকদের পক্ষ থেকে থানায় একটি মামলা (নং ২৪) দায়ের করা হয়। বৃহস্পতিবারের ঘটনায় টেম্পো মালিক সমিতির সভাপতি অলক কুমার দাস থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জেএস/সাকি