গ্যাসের চুলার আগুনে দগ্ধ একই পরিবারের ৬ জন

চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলি এলাকায় গ্যাসের চুলার লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের ছয় জন দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দিবাগত রাতে উত্তর কাট্টলি এলাকার কমিউনিটি সেন্টার মোড় এলাকার একটি বাসায় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মো. শাহাজাহান (২৫), সাজেদা বেগম (৪৫), স্বাধীন (৭), রেশমি আক্তার মাহি (১০), দিলরুবা বেগম, (২২) ও জীবন (১৪)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, তাদেরকে উদ্ধার করে রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবর শাহ ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা এনামুল হক বলেন, ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে জেনেছি, রান্নার চুলার গ্যাস লিকেজ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে প্রকৃত কারণ আমরা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে।

চমেক হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডা. রফিক উদ্দিন বলেন, দগ্ধদের মধ্যে দিলরুবা বেগম ছাড়া বাকিদের অবস্থা আশঙ্কাজনক। তাদের কারও শরীরের ৩৫ থেকে ৮৫ শতাংশ পুড়ে গেছে। শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে দিলরুবার সাত শতাংশ শরীর পুড়ে গেছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.