কোম্পানীগঞ্জে অটোরিকশা-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সিএনজি ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন, ও গুরুত্বর আহত হয়েছেন ৩ জন।

নিহতরা হলেন, নিহত নয়ন সূত্রধর (৪৫) ও চন্দনা রাণী সূত্রধর (২১)।

নিহত নয়ন সূত্রধর উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সাহাজাদপুর গ্রামের বড় মিস্ত্রি বাড়ির মরিয়াল সূত্রধরের ছেলে। ও চন্দনা রাণী সূত্রধর একই বাড়ির কান্তি কুমার সূত্রধরের মেয়ে। পুলিশ তাৎক্ষণিক আহতদের পরিচয় জানাতে পারেনি।

রোববার (৩১ অক্টোবর) দুপুর ৩টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ড ও পৌরসভার ৪ নাম্বার ওয়ার্ড সংযুক্ত বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বসুরহাট পৌরসভা এলাকার বাইপাস সড়ক দিয়ে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার উদ্দেশ্যে যাত্রা করেন। এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয়েছেন। আরো তিন সিএনজি যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করেছে। তবে চালক সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

অর্থসূচক/আরএসএস/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.