হরভজন টিভি ভাঙেননি তো?, আমিরের খোঁচা

বিশ্বকাপের মঞ্চে ভারতের বিপক্ষে বরাবরই ব্যর্থ পাকিস্তান। যদিও বিশ্বকাপের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়ে ব্যর্থতার বৃত্ত ভেঙেছে বাবর আজমের দল। এই দুই দলের ম্যাচ শুরুর কদিন আগে পাকিস্তানকে কটাক্ষ করেছিলেন হরভজন সিং। ভারত হারার পর মোহাম্মদ আমির জানতে চেয়েছেন যে, হরভজন টিভি ভেঙেছে কিনা।

বিশ্বকাপ মিশনের শুরুর ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে বাবরের দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে ভারতের বিপক্ষে পাকিস্তানের যা প্রথম জয়। শুধু তাই নয়, বিশ্বকাপের মঞ্চে যেকোন সংস্করণেই ভারতের বিপক্ষে প্রথমবার জিতল তারা। শাহিন শাহ আফ্রিদির দুর্দান্ত বোলিংয়ে শুরু থেকেই ভারতকে চেপে ধরেছিল পাকিস্তান। নিজের প্রথম দুই ওভারে লোকেশ রাহুল ও রোহিত শর্মাকে ফেরান বাঁহাতি এই পেসার। শেষের দিকে ভারতের অধিনায়ক বিরাট কোহলিকেও নিজের শিকার বানিয়েছেন তিনি।

সর্বশেষ ৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারই প্রথম কোহলিকে আউট করতে পেরেছে পাকিস্তানের বোলাররা। যদিও কোহলির হাফ সেঞ্চুরিতেই ১৫১ রানের পুঁজি পেয়েছিল ভারত। সেই লক্ষ্য তাড়া করতে নেমে বাবর ও রিজওয়ান দারুণ ব্যাটিং করে পাকিস্তানকে ১০ উইকেটের জয় এনে দেন।

এমন জয়ের পর হরভজনের কটাক্ষের জবাব দিয়েছিলেন শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক গতি তারকার পর হরভজনকে খোঁচা দিয়েছেন আমির। বাঁহাতি এই পেসার টুইট করে জানতে চেয়েছেন যে, ‘হ্যালো! কি খবর সবার? জানতে চাচ্ছিলাম..হরভজন ভাই টিভি ভেঙে ফেলেননি তো! নিজের লোক আসলে কেউই হয় না। এটাই ক্রিকেট খেলা।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.