ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত

0
94
brahmanbaria
ব্রহ্মণবাড়িয়ার মানচিত্র
brahmanbaria
ব্রহ্মণবাড়িয়ার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকচাপায় তামান্না আফরিন জান্নাত (২০) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছে। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ জনতা টানা এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।
মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার চান্দুরা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

তামান্না আফরিন জান্নাত স্থানীয় ইসলামপুর কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি পরীক্ষার্থী। সে বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী কালাছড়া গ্রামের মোতালেব মিয়ার কন্যা। পুলিশ নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। অপরদিকে চালকসহ ট্রাকটিকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০ টায় ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার চান্দুরা নামক স্থানে কলেজছাত্রী জান্নাতকে সিলেটগামী একটি ট্রাক (নং ঢাকা মেট্টো-ট-১৪-৬০২১) চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। মর্মান্তিক এই ঘটনায় বিক্ষুব্ধ এলকাবাসী জড়ো হয়ে চালকসহ ট্রাকটিকে আটক করে মহাড়কে অবরোধ সৃষ্টি করে। এতে টানা এক ঘণ্টা ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট রুটের সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে ঘটনাস্থলের দুই পাশে অন্তত ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন হাজারও যাত্রী।

ঘটনার খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এবং সকাল ১১টার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

এসপি/সাকি