রাজধানীতে আইস-ইয়াবাসহ জামাই-শাশুড়ি আটক

এক কোটি টাকার আইস ও ইয়াবাসহ রাজধানীর ধানমন্ডি থেকে জামাই-শাশুড়িকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্রো (উত্তর) অঞ্চলের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ১০টার পর ধানমন্ডি সার্কেল ইন্সপেক্টর মো. সাজেদুর রহমানের নেতৃত্বে ধানমন্ডি এলাকার একটি বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাসা থেকে আরাফাত খাতুন ও তার মেয়ে জামাই রবিনকে আটক করা হয়। এর আগে আরাফা খাতুনের স্বামীকে আইস মামলায় গ্রেপ্তার করা হয়। সে এখন কারাগারে আছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, উচ্চ ক্ষমতাসম্পন্ন পশ্চিমা দেশে আইস ব্যবহার হলেও সম্প্রতি এদেশে একশ্রেণির ক্রেতার কাছে তা বেশ জনপ্রিয়তা লাভ করে। তারই অংশ হিসেবে অবৈধ মাদক ব্যবসায়ীরা আইস ব্যবসার সঙ্গে ঝুঁকে পড়ে। তারা বিভিন্ন স্থানে গোপনে, এমনকি অনলাইনের মাধ্যমেও এ ব্যবসা করে আসছে। এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে।

সম্প্রতি বেশ কয়েকজনকে আইসসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তদন্ত শুরু করে। তদন্তের অংশ হিসেবে জামাই-শাশুড়িকে আটক করা হয়।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.