এলপিএলের প্লেয়ার্স ড্রাফটে ৮ বাংলাদেশি

আগামী ৪ ডিসেম্বর থেকে মাঠে গড়াতে যাচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসর। যার ফাইনালে হবে ২৩ ডিসেম্বর। এর আগে ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। যে তালিকায় রয়েছে বাংলাদেশের ৮ ক্রিকেটার।

বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে তালিকায় রয়েছেন মেহেদী হাসান, সোহাগ গাজী, শফিউল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস এবং এবাদত হোসেন।

এলপিএলের প্লেয়ার্স ড্রাফটের জন্য ৬৯৯ জন ক্রিকেটার নিবন্ধন করেছিল। যেখান থেকে ২২৫ জনকে এপ্রুভ দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

এলপিএলে নিবন্ধনকৃত বিদেশি ক্রিকেটারদের তালিকা:

জিম্বাবুয়ে- সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, শন উইলিয়ামস

ওয়েস্ট ইন্ডিজ- ক্রিস গেইল, ডোয়াইন স্মিথ, দীনেশ রামদিন, রোস্টন চেজ, জনসন চার্লস, কেমার রোচ, শাই হোপ, কিরন পাওয়েল, রাকিম কর্নওয়াল, ফিডেল এডওয়ার্ডস, শেলডন কটরেল, ফ্যাবিয়ান অ্যালেন, চ্যাডউইক ওয়ালটন, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, জেরোমি টেইলর, কার্লোস ব্র্যাথওয়েট, শিমরন হেটমেয়ার ও আলজারি জোসেফ।

বাংলাদেশ- মেহেদী হাসান, সোহাগ গাজী, শফিউল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, এবাদত হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদ।

পাকিস্তান- আনোয়ার আলি, মোহাম্মদ হাফিজ, ফখর জামান, মোহাম্মদ ইরফান, আহমেদ শেহজাদ, সোহেল তানভির, ইমাম উল হক, উমর আকমল, কামরান আকমল, সরফরাজ আহমেদ, জুনায়েদ খান, উসমান খান শিনওয়ারি, হারিস সোহেল, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, হাসান আলি ও ওয়াহাব রিয়াজ।

দক্ষিণ আফ্রিকা- বিজর্ন ফরটুইন, রিচার্ড লেভি, ওয়াইন পারনেল, ডুয়ান অলিভিয়ার, ইমরান তাহির, ফাফ ডু প্লেসি, র‍াসি ভ্যান ডার ডুসেন ও মরনে মরকেল।

ভারত- ইউসুফ পাঠান, ইরফান পাঠান ও বিনয় কুমার।

অস্ট্রেলিয়া- জেমস ফকনার ও ক্রিস লিন।

ইংল্যান্ড- লরি ইভান্স, লুক রাইট, লিয়াম প্লাংকেট, ড্যান লরেন্স, সামিত প্যাটেল, স্টিভেন ফিন, ডেভিড মালান, আদিল রশিদ, স্যাম বিলিংস, ওলি রবিনসন ও রবি বোপারা।

নিউজিল্যান্ড- মিচেল ম্যাকলেনাগান ও নেইল ব্রুম।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.