হাসারাঙ্গা-চামিরাকে বিদায় দিলো বেঙ্গালুরু

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের এলিমিনেটরে সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে দুই লঙ্কান ক্রিকেটার দুশমান্থ চামিরা ও ওয়ানুডু হাসারাঙ্গাকে বিদায় দিয়েছে বেঙ্গালুরু।

আগামী ১৭ অক্টোবর শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ালিফায়ার। সেখানেই লঙ্কান দলের সঙ্গে যোগ দিতেই এই দুজনকে ছেড়ে দিয়েছে দলটি। এই দুই ক্রিকেটারের বিদায়ের খবরটি নিশ্চিত করেছে বেঙ্গালুরু তাদের টুইটারে। দলটি লিখেছে, ‘দুজনের জন্যই শুভকামনা এবং তাদের ধন্যবাদ আইপিএলে পেশাদারিত্ব ও কঠোর পরিশ্রমের জন্য।’

আইপিএলের আরব আমিরাত পর্বে হাসারাঙ্গা ও চামিরা বিকল্প ক্রিকেটার হিসেবে যোগ দিয়েছিলেন। যদিও হাসারাঙ্গা মাত্র দুটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন। যদি কোনো উইকেটই নিতে পারেননি।

যদিও চামিরাকে দুর্ভাগাই বলতে হয়। এই পেসার বেঙ্গালুরুতে ডাক পেলেও কোনো ম্যাচই খেলা হয়নি তার। শ্রীলঙ্কা বিশ্বকাপ কোয়ালিফায়ারে ‘এ’ গ্রুপে খেলবে। এখানে তারা নেদারল্যান্ডস, নামিবিয়া ও আয়ারল্যান্ডের মুখোমুখি হবে। তাদের বিশ্বকাপ মিশন শুরু হবে ১৮ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে।

অর্থসূচক/এএইচআর