পাকিস্তানের বিশ্বকাপের স্কোয়াডে ৩ পরিবর্তন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তানের ১৫ সদস্যের দলে পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পূর্বে ঘোষিত মূল স্কোয়াডে থাকা আজম খান এবং মোহাম্মদ হাসনাইনকে বাদ দিয়ে সরফরাজ আহমেদ এবং হায়দার আলীকে অন্তভূক্ত করেছে তারা।

এ ছাড়া পূর্বের স্কোয়াডে ফখর জামান ছিলেন অতিরিক্ত ক্রিকেটার। তাকে নতুন ঘোষিত পাকিস্তানের মূল স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হয়েছে। তাকে জায়গা দিতে গিয়ে মূল স্কোয়াডের ক্রিকেটার খুশদিল শাহকে অতিরিক্ত ক্রিকেটার হিসেবে রেখেছে পিসিবি।

মূলত পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের পারফরম্যান্স বিবেচনা করে সরফরাজ, হায়দার এবং ফখরকে পুনরায় ১৫ সদস্যের মূল দলে নেয়া হয়েছে, এমনটাই জানিয়েছেন পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম।

তিনি বলেন, ‘জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে ক্রিকেটারদের পারফরম্যান্স বিবেচনা করে এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল স্কোয়াডে হায়দার আলি, সরফরাজ আহমেদ এবং ফখর জামানকে অন্তভূক্ত করার।’

ওয়াসিম আরো বলেন, ‘এটা অবশ্যই আজম, খুশদিল এবং হাসনাইনের জন্য খুবই কঠিন পরিস্থিতি কিন্তু তাদের ক্যারিয়ারে এখনো অনেক সুযোগ আসবে। তারা আমাদের ভবিষ্যত পরিকল্পনায় রয়েছে এবং তারা ২০২২ অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে আশা করি।’

 

অর্থসূচক/এএইচআর