নানি বাড়িতে বিমানবন্দর চালুর দাবি রেলমন্ত্রীর স্ত্রীর

রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রী শাম্মী আক্তারের নানি বাড়ি ঈশ্বরদীতে। সেখানকার বিমানবন্দর চালুর জন্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর কাছে দাবি জানিয়েছেন তিনি।

আজ বৃহস্পতিবার (০৭ অক্টোবর) সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট চালুর উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী-প্রতিমন্ত্রীর সঙ্গে অংশ নেন তিনি।

শাম্মী আক্তার বলেন, আগে ঢাকায় এসে তারপর কক্সবাজারের ফ্লাইটে উঠতে হতো। এখন সৈয়দপুর থেকেই বিমানে কক্সবাজার যাওয়া যাবে। আমার নানির বাড়ি ঈশ্বরদীতে, কিন্তু সেখানকার বিমানবন্দরটি বন্ধ। জানি না কেন বন্ধ। আমার একটা দাবি ভাইয়ার (বিমান প্রতিমন্ত্রী) কাছে, তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে যেন বিমানবন্দরটি আবারও চালুর প্রস্তাব তোলা হয়। তাহলে ঈশ্বরদীর যাত্রীদের উপকার হতো।

বৃহস্পতিবার সৈয়দপুর বিমানবন্দর থেকে দুপুর ১২টায় কক্সবাজার রুটে ছেড়ে যায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট বিজি-৫৯২।

জানা গেছে, প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে বিমান। আর প্রতি শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে সৈয়দপুরের পথে রওনা দেবে একটি ফ্লাইট।

অর্থসূচক/কেএসআর