৩০০ কোটি টাকার সুকুক বন্ড ইস্যু করবে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস

বেসরকারি খাতে ২য় সুকুক বন্ড ইস্যু করবে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড। দেশের ইতিহাসে ২য় সুকুক বন্ড ইস্যু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করবে পুঁজিবাজারের তালিকাভুক্ত সিটি ব্যাংক ক্যাপিটালের সহযোগী প্রতিষ্ঠান সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্স লিমিটেড।

আজ বুধবার সিটি ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক ফাইন্যান্স মিসেস উজমা চৌধুরী এবং সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এরশাদ হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাশরুর আরেফিন এবং সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়াল লিমিটেড এবং সিটি ব্যাংক ক্যাপিটালের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

উল্লেখ, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড সুকুক বন্ড ইস্যুর মাধ্যমে ৩০০ কোটি টাকা সংগ্রহ করবে। সুকুকের মাধ্যমে সংগ্রহ করা অর্থ উৎপাদকের সম্প্রসারণ প্রকল্পের জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি এবং সরঞ্জামের অর্থায়ন এবং পুনঃঅর্থায়ন করার উদ্দেশ্যে ব্যবহার করা হবে।

অর্থসূচক/এমআর/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.