টিএমএসএস’এর অংশীদারিত্বে খাদ্য-সামগ্রী বিতরণ করেছে প্রাইম ব্যাংক

প্রাইম ব্যাংক গত ১ অক্টোবর কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) এর অংশ হিসেবে বগুড়া অঞ্চলে টিএমএসএস এর অংশীদারিতে খাদ্র-সামগ্রী বিতরণ করে।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং টিএমএসএস-এর ফাউন্ডার এক্সিকিউটিভ ডাইরেক্টর প্রফেসর ড. হোসনে আরা বেগম সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ব্যাংক ইতোপূর্বে কভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তিদের সাহায্যার্থে সিএসআর বাজেট হিসেবে নীট মুনাফার ১% ব্যবহার করার জন্য সব ব্যাংকে একটি সার্কুলার জারি করে। এছাড়াও বাংলাদেশ ব্যাংক রাজশাহী ও খুলনা বিভাগীয় অঞ্চলে ক্ষতিগ্রস্থদের মাঝে এই বাজেটের ৫০% ব্যয় করার জন্য ব্যাংগুলিকে পরামর্শ প্রদান করে।
প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান বলেন, “প্রাইম ব্যাংক সবসময় জনবা›ন্ধব ব্যাংক এবং এই কভিড -১৯ বিপর্যয়ে আমাদের সাহায্য এমনকি পূর্বের চেয়েও বেশি। আমাদের উদ্যোগটি দেশের মানুষকে সাহায্য করার জন্য, যা ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে ”।
টিএমএসএসের ফাউন্ডার এক্সিকিউটিভ ডাইরেক্টর প্রফেসর ড. হোসনে আরা বেগম বলেন, “প্রাইম ব্যাংকের সাথে অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আশা করি বাংলাদেশের মানুষকে যখনই সাহায্য করার প্রয়োজন হবে তখনই আমরা এই অংশীদারিত্বকে এগিয়ে নিয়ে যাব।