পিসিবি কর্তাদের খরচ কমানোর কড়া নির্দেশ রমিজের

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তাদের খরচ কমানোর নির্দেশ দিয়েছেন রমিজ রাজা। কর্মকর্তাদের যার যার কাজে আরো বেশি মনোযোগ দেয়ার আহ্বান জানান পিসিবির এই নবনিযুক্ত সভাপতি।

দু’দিন আগেই লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম পরিদর্শনে যান রমিজ। সেখানে পিসিবির পরিচালক, চতুর্থ শ্রেণির কর্মকর্তা ও মাঠ-কর্মীদের সঙ্গে সাক্ষাত করেন তিনি। সেখানেই সবাইকে খরচ কমানোর নির্দেশ দেন তিনি।

রমিজ বলেন, ‘বোর্ডের অতিরিক্ত খরচগুলো আমাদের কমানো উচিত। দুই কাপের বদলে এক কাপ চা’য়ে অভ্যস্ত হওয়া উচিত। এয়ার কন্ডিশনের ব্যবহার কমানো উচিত। অফিস ছাড়ার আগে লাইট বন্ধ করা উচিত। আমাদের দল যদি বিশ্বের এক নম্বর দল না হয় তাহলে আমাদের কারো এখানে থাকার দরকার নেই। আমাদের এমনভাবে কাজ করা উচিত, যাতে করে আমাদের উপস্থিতি সবাই বুঝতে পারে।’

একইদিনে পাকিস্তানের ঘরোয়া লিগের কোচদের সঙ্গেও সাক্ষাত করেন রমিজ। তাদেরও দায়িত্বে মনোযোগ দেয়ার কড়া নির্দেশ দেন তিনি, ‘যারা ভালো করবে তারা থাকবে, যারা করবে না তারা বাড়ি যাবে।’

পিসিবির সভাপতি হওয়ার পর থেকেই কঠিন সময় পার করছেন রমিজ। নিউজিল্যান্ড দল নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সিরিজ বাতিল করার পর থেকেই মিডিয়ার সামনে বেশ সরব সাবেক এই ক্রিকেটার।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.