ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

নেত্রকোনায় ট্রাকের সঙ্গে মাছবাহী পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন। নিহতরা হচ্ছেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান। এ সময় গাড়িতে থাকা অপর একজন আহত হয়।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া নামক স্থানে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান, শনিবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। পিকআপভ্যানটি বাগড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যান। গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত অপরজনকে ঢাকায় পাঠনো হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

তিনি আরও বলেন, নিহত দুইজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট বুঝিয়ে দেওয়া হবে।

 

অর্থসূচক/এএইচআর