রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

রাজধানীর সবুজবাগের মধ্য বাসাবো এলাকায় নাভানা টাওয়ারের পঞ্চম তলা থেকে পড়ে শওকত হোসেন ফকির (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তৌফিক হোসেন নামে এক পথচারী জানান, মধ্য বাসাবো এলাকায় নাভানা টাওয়ারের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এলাকার লোকজনের মুখে জানতে পারি, মৃত ব্যক্তি নাভানা টাওয়ারের পঞ্চম তলায় ভাড়া থাকতেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সবুজবাগের বাসাবো এলাকার নাভানা টাওয়ারের পাঁচতলা থেকে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

তিনি আরও জানান, পথচারীর মুখে জানতে পারি, নিহত ব্যক্তি নাভানা টাওয়ারের পঞ্চম তলায় ভাড়া থাকতেন। তিনি ওই ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, কিংবা আদৌ এটি আত্মহত্যা কি না, সে বিষয়টি বিস্তারিত জানার চেষ্টা চলছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.